(ক) নতুন সংযোগ প্রাপ্তিঃ
(i) নির্ধারিত ফরম এ আবেদন করিতে হইবে।
(ii) সমিতি কর্তৃক সমীক্ষা সম্পাদনের পর নীতিমালায় উত্তীর্ণ হইলে ঘর/বাড়ী ওয়্যারিং এর জন্য আবেদনকারী কে পত্র প্রদান করা হয়।
(iii) আবেদনকারী কর্তৃক অনুমোদিত মালামাল ও বিদ্যুৎ বিদ এর দ্বারা
ঘর/বাড়ী ওয়্যারিং সম্পন্ন করিয়া ওয়্যারিং সম্পন্নের রিপোর্ট জমা দিতে হয়।
(iv) ওয়্যারিং সম্পন্নের রিপোর্ট প্রাপ্তির পর ওয়্যারিং পরিদর্শক কর্তৃক পরিদর্শন পূর্বক
সঠিক পাওয়া গেলে আবেদনকারীকে বিলের নিরাপত্তা জামানত জমা প্রদানের জন্য
পরামর্শ দেওয়া হয় ।
(v) আবেদনকারী বিলের নিরাপত্তা জামানত জমা দিলে প্রতিষ্ঠান কর্তৃক বিদ্যুৎ সংযোগ
প্রদান করা হয়।
(খ) অভিযোগ সমাধাবিদ্যুৎ সেবা সংক্রান্ত যে কোন ধরনের অভিযোগ গ্রহনের জন্য ২৪ ঘন্টা অভিযোগ কেন্দ্র খোলা রাখা হয় এবং অভিযোগ প্রাপ্তির পর তাহা দ্রুত নিরসনের ব্যবস্থা গ্রহন করা হয়।
(গ) এক অবস্থান সেবা কর্মীএক অবস্থান সেবা কেন্দ্রে দাপ্তরিক দিনে ও সময়ে বিদ্যুৎ সংক্রান্ত যে কোন ধরনের সমস্যার বিষয়ে শোনা হয় ও তাৎক্ষণিকভাবে সমাধান দেওয়ার প্রচেষ্টা গ্রহন করা হয়।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস